Check e-mail, Make money




প্রিয় ভিজিটরগণ, আসসালামু-আলাইকুম ! আশা করি ভাল আছেন।পৃথিবীতে যতলোক ইন্টারনেটে আয়ের কথা শুনেছেন তাদের মধ্যে থেকে ইন্টারনেটে অর্থ উপার্জনের ইচ্ছা কার না হয়? সকলেই চান ইন্টারনেটে ডলার আয় করতে। কিন্তু খুঁজে পাচ্ছেন না সঠিক কোন মাধ্যম, যাও দু-একটা জেনেছেন তাও আবার বেশ জটিল কাজে পূর্ন। তাই ইন্টারনেটে আয় করার স্বপ্ন স্বপ্নই থেকে যায়। তখন সে মনে মনে ভাবে যদি এমন কোন পদ্ধতি থাকত যে কাজ না করেই ইন্টারনেটে ডলার বা টাকা আয় করা যেত। হ্যা সম্ভব ! কোন কাজ না জানলেও শুধুমাত্র ইন্টারনেট ব্রাউজ করা জানলেই ইন্টারনেটে টাকা আয় করা সম্ভব। আজ আমি এমনই একটি পদ্ধতির সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব। আপনি ভাবছেন আমি চাপা মারছি ! না। এই সাইটটিতে আমার-আপনার মত বহু জনে বর্তমানে কাজ করে আয় করছে। আমি আপনাকে বলছি যদি আপনি Yahoo বা Gmail এর email চেক করতে পারেন। তবে আপনি এই পদ্ধতির মাধ্যমে ইন্টারনেটে টাকা আয় করতে পারবেন। পৃথিবীতে ইন্টারনেটে টাকা আয় করার জন্য এর চাইতে সহজ পদ্ধতি দ্বিতীয় কোনটা আছে কি-না আমার জানা নেই। যারা নতুন ফ্রিল্যান্সিং করতে চান বা ফ্রিল্যান্সিং করতে গিয়ে ব্যর্থ হয়েছেন তারা এই পদ্ধতি বা সাইটটিতে কাজ করে দেখতে পারেন। আশা করি ভাল ফল পাবেন ইনশাল্লাহ ! 
এবার মূল কথায় আসি। সাইটিতে বিনা মূল্যে রেজিস্ট্রেশন করা যায় এবং তার চেয়েও বড় সুখবর হল রেজিস্ট্রেশন করার সাথে সাথেই আপনি পাবেন ৯৯ রুপি বোনাস। মাত্র ৫০০ রুপি আয় হলেই আপনি আপনার আয়কৃত টাকা উত্তোলন করতে পারবেন। টাকা উত্তোলন পদ্ধতিটিও ঝামেলা বিহীন। আপনার আয় ৫০০ রুপি হলে আপনি টাকা ইউড্রো রিকোয়েস্ট পাঠালে তারা আপনাকে চেক প্রদান করবে। অর্থা আপনি শুধু ই-মেইল চেক করতে পারলেই টাকা আয় করতে পারবেন এবং সেই টাকা ঝামেলা বিহীনভাবেই নিজের হাতে পেতে পারেন। এবার নিশ্চয়ই আপনার জানতে ইচ্ছে করছে কিভাবে। হ্যা ! তাহলে আর দেরি না করে এখনই রেজিষ্ট্রেশন করে ফেলুন আর শুরু করুন আয়।

রেজিস্ট্রেশন পদ্ধতিটি ধাপে ধাপে বর্ণনা করা হল। বর্ণনা মোতাবেক কাজ করতে থাকুন, কোন সমস্যা হবে না। ইনশাল্লাহ ! রেজিস্ট্রেশন করতে ‍এখানে ক্লিক করুন!


এখানে ক্লিক করলে নিচের চিত্রের মত একটি ফরম আসবে। 


ফরমে চাহিত তথ্যাদি পূরণ করে লাল রং-এ চিহ্নিত “Register Now” লেখাটিতে ক্লিক করুন। এবার নিচের চিত্রের মত নতুন আরেকটি ফরম দেখতে পাবেন। 
উপরোক্ত ফরমটি যথাযথভাবে পূরণ করে নিন। ঠিকানার ঘরে আপনি যথাযথ ঠিকানা লিখুন, কারণ এই ঠিকানায়ই আপনার চেক পাঠানো হবে। চাহিত তথ্যাদি যথাযথভাবে পূরণ করা হয়ে থাকলে নিচের “Complete Registration” লেখাটিতে ক্লিক করুন। আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ। এবার নিচের চিত্রের মত আপনার একাউন্টটি Open হবে।
 
এবার উপরের চিত্রটি লক্ষ্য করুন। আপনার একাউন্টটি কেমন দেখাচ্ছে এবং আপনার Inbox-এ কতটি ই-মেইল এসেছে। মজার কথা হল, আপনি একাউন্টের এই পর্যন্ত আসলেই অর্থানতুন একাউন্টটি খোলা মাত্রই আপনি ৯৯ রুপি বোনাস পাচ্ছেন।এবার আপনার একাউন্টোর বাম দিকে তাকিয়ে দেখুন একটি মেনু বার দেখা যাচ্ছে, নিম্নে ধাপে ধাপে প্রতিটি মেনু বার এবং আপনার করণীয় সম্পর্কে তুলে ধরা হল।

নিচের চিত্রটি দেখুন-

উপরের চিত্রের বাম পাশে মেনুবারের লাল চিহ্নিত My Control Panel-এ ক্লিক করলে উপরোক্ত চিত্রটির মত দেখা যাবে।
নিচের চিত্রটি দেখুন-

উপরের চিত্রের বাম পাশে মেনুবারের লাল চিহ্নিত My Inbox-এ ক্লিক করলে উপরোক্ত চিত্রটির মত দেখা যাবে। এবার হল আপনার মূল খেলা বা আসল কাজ। আমি বলেছিলাম শুধু ই-মেইল চেক করতে পারলেই টাকা আয় করা সম্ভব। My Inbox-এ ক্লিক করে উপরের চিত্রটির মত চিত্র আসলেই নিচের চিত্র অনুসরণ করে ই-মেইল চেক বা কাজ করুন। 
নিচের চিত্রটি দেখুন-
উপরের চিত্রের লাল চিহ্নিত যে ই-মেইলটি দেখছেন তার নিচেও অনেকগুলো ই-মেইল আছে। এরকম যে কোন একটিতে ক্লিক করলে নিচের চিত্রের মত কিংবা অন্য কোন রকম একটি চিত্র আসবে। 
 
এবার উপরের চিত্রটির লাল দাগ দেয়া জায়গাটি লক্ষ্য করুন। দেখতে পাবেন যে, এই ই-মেইলটি চেক করার জন্য আপনাকে কত প্রদান করা হচ্ছে। এবার ই-মেইলটি চেক করার পালা। উপরের মত যে কোন ছবি প্রদর্শিত হলে ছবিটির উপর ক্লিক করুন। দেখবেন নতুন একটি উন্ডো Open হবে। নতুন যে ইউন্ডোটি খুলবে তাতে আপনার কোন কাজ নেই। আপনি পুনরায় আপনার ইনবক্সে চলে যান এবং অন্য ইমেইলটি চেক করুন। এভাবেই চলতে থাকবে আপনার ইমেইল চেক করা। ইমেইল চেক হলে আপনার একাউন্টের ব্যালেন্স দেখে নিন। নিচের মত চিত্র আসেব।

উপরের চিত্রের বাম পাশে মেনুবারের লাল চিহ্নিত My Earnings-এ ক্লিক করলে উপরোক্ত চিত্রটির মত দেখা যাবে। এখন আপনি প্রতিদিন এই একাউন্টটি Open করে ইমেইল চেক করুন এবং আপনার ব্যালেন্স বাড়াতে থাকুন। পরবর্তীতে টাকা উত্তোলনসহ এই সাইটের বিভিন্ন দিক নিয়ে আরো লিখবো। 

ভাল লাগলে মন্তব্য করুন অথবা আপনার মতামত জানাতে আমাকে ইমেইল করতে পারেন। যদি ব্যস্ততার কারণে নিয়মিত ভিজিট করতে না পারেন তবে আমার সাইটের মেম্বার হয়ে নিন কিংবা ফেসবুকের লাইক বক্সে ক্লিক করে লাইক করলেও নিয়মিত ইমেইলের মাধ্যমে বা ফেসবুকে আপডেট পাবেন।

2 comments:

  1. ভাই,আমি একাউন্ট খুলেছি,পড়ার জন্যতো কোন মেইল আসছেনা,,এখন কি করব???

    ReplyDelete